11 Technician/ Apprentices Jobs in Mumbai Port Trust – Karmasandhan Bengali

36

মুম্বাই পোর্ট ট্রাস্ট টেকনিশিয়ান / গ্রাজুয়েট এপ্রেটিসেসের 11 টি পোষ্টের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জানাচ্ছে। ২013-20২ সালের জন্য মুম্বাই পোর্ট ট্রাস্ট, মেকানিক্যাল অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, এপ্রেটিসশিপ ট্রেনিং সেন্টার (ATC) -তে ২019 -২0 শিক্ষাবর্ষের জন্য এক বছরের জন্য এ্যাপেন্টেন্সিস অ্যাক্টের অধীনে প্রার্থীদের প্রশিক্ষণ দেওয়া হবে। পুরুষ ও মহিলা উভয় প্রার্থী আবেদন করার যোগ্য। আগ্রহী এবং যোগ্য প্রার্থী প্রশংসাপত্র সহ নির্ধারিত আবেদন বিন্যাসে (নীচের পিডিএফ দেখুন) আবেদন করতে পারেন। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে – Karmasandhan Bengali

মুম্বাই পোর্ট ট্রাস্ট টেকনিশিয়ান / গ্রাজুয়েট প্রার্থীদের 11 টি পদে আবেদনপত্র দাখিল করছে। সর্বশেষ তারিখ – 12/07/2019

Karmasandhan Bengali

1. গ্রাজুয়েট এপ্রেন্টিস
  • খালি সংখ্যাঃ 05 টি।
  • বাণিজ্য অনুযায়ী শূন্যতা:i) যান্ত্রিক: 02 টি পোস্ট
    ii) বৈদ্যুতিক: 03 টি পোস্ট
  • শিক্ষাগত যোগ্যতা: একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যান্ত্রিক / বৈদ্যুতিক প্রকৌশল / প্রযুক্তি ডিগ্রী।
  • বয়স সীমা: ন্যূনতম 14 বছর এবং কোন উচ্চ বয়স সীমা নেই।
  • একত্রীকৃত বেতন: প্রতি মাসে Rs 4,984 / -।
2. টেকনিশান এপ্রেন্টিস
  • খালি সংখ্যা: 06 টি।
  • বাণিজ্য অনুযায়ী শূন্যতা:i) যান্ত্রিক: 03 টি পোস্ট
    ii) বৈদ্যুতিক: 03 টি পোস্ট
  • শিক্ষাগত যোগ্যতা: কারিগরি শিক্ষার স্বীকৃত বোর্ড থেকে মেকানিক্যাল / ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং / প্রযুক্তি ডিপ্লোমা।
  • বয়স সীমা: ন্যূনতম 14 বছর এবং কোন উচ্চ বয়স সীমা নেই।
  • একত্রীকৃত বেতন: প্রতি মাসে Rs.3542 / -।

২019-20 সালের জন্য মুম্বাই পোর্ট ট্রাস্ট, মেকানিক্যাল অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, এপ্রেটিসশিপ ট্রেনিং সেন্টার (ATC) -তে ২019 -২0 শিক্ষাবর্ষের জন্য এক বছরের জন্য এ্যাপেন্টেন্সিস অ্যাক্টের অধীনে প্রার্থীদের প্রশিক্ষণ দেওয়া হবে।

পুরুষ ও মহিলা উভয় প্রার্থী আবেদন করার যোগ্য।

নোট:-
i) যে কোন প্রার্থী, যারা ইতিমধ্যেই কোনও সংস্থায় এপ্রেটিস অ্যাক্ট, 1961 এর অধীন প্রফেসরশিপ প্রশিক্ষণ গ্রহণ করেছেন বা ছাড়ছেন তারা আবেদন করার যোগ্য নন।
ii) 01/06/2019 তারিখে ন্যূনতম যোগ্যতা পরীক্ষার পাস করার পরে প্রার্থী তিন বছর পূর্ণ করতে পারত না।

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন যোগ্যতার ভিত্তিতে করা হবে যা সকল সেমিস্টারে এবং ডকুমেন্ট যাচাইয়ের পরীক্ষায় প্রার্থীদের দ্বারা প্রাপ্ত মোট স্কোরের শতাংশের উপর ভিত্তি করে করা হবে। প্রার্থীদের ডকুমেন্ট যাচাইকরণ এবং এপ্রেসেন্টিস ট্রেনিং সেন্টার (ATC) অফিসে নির্বাচন পদ্ধতির জন্য ডাকা হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং সেই ধরনের তথ্য মুম্বাই পোর্ট ট্রাস্টের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে – www.mumbaiport.gov.in

প্রার্থীদের নির্বাচনী মান এবং যোগ্যতা মানদণ্ড সম্পর্কিত আরো বিস্তারিত তথ্যের জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে ইউআরএল / পিডিএফ দেখুন)।

আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই আবেদন ফি হিসাবে Rs.100 / – দিতে হবে। ফি শুধুমাত্র এনইএফটি মোড মাধ্যমে প্রদান করা যেতে পারে। আরো বিস্তারিত জানার জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

  • শারীরিকভাবে হ্যান্ডিক্যাপেড প্রার্থীদের ক্ষেত্রে কোনও আবেদনপত্রের ফি প্রয়োজন নেই।

কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শিক্ষাগত যোগ্যতা, বর্ণ, বয়স, অভিজ্ঞতা সার্টিফিকেট (যদি প্রযোজ্য হয়) এবং অন্য কোন প্রাসঙ্গিক নথি সমর্থনের প্রশংসাপত্রের প্রত্যয়িত কপি সহ নির্ধারিত আবেদন বিন্যাসে (নীচের পিডিএফ ফাইলটি দেখুন) আবেদন করতে পারেন।

নির্ধারিত আবেদনপত্র মুম্বাই পোর্ট ট্রাস্ট ওয়েবসাইটে www.mumbaiport.gov.in 21/06/2019 থেকে 1২/07/2019 পর্যন্ত পাওয়া যাবে।

প্রযুক্তিবিদ / স্নাতকোত্তর শিক্ষার পদে আবেদন করার আগে, প্রার্থীদের প্রথমেই সরকার কর্তৃক নিজেদেরকে নিবন্ধন হিসাবে নিবন্ধন করতে হবে। ওয়েব পোর্টাল- www.mhrdnats.gov.in

সর্বশেষ তারিখ এবং ঠিকানা: পরিপূরক সহ যথাযথ ভর্তি আবেদনপত্র নিম্নলিখিত ঠিকানাতে পৌঁছানো উচিত – Office of Apprenticeship Training Centre (ATC), first floor, Mumbai Port Trust’s Workshops, N. V. Nakhwa Marg, Mazgaon (East), Mumbai – 400010, 1২/07/2019 পর্যন্ত 05:00 আগে।

অ্যাপ্লিকেশন পোস্ট / ইন ব্যক্তি দ্বারা পাঠানো হতে পারে।

উপরোক্ত তথ্য সংক্ষিপ্ত হয়। শূন্যতার জন্য আবেদন করার আগে, সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দিয়ে যান

মুম্বাই পোর্ট ট্রাস্টের অফিসিয়াল ওয়েবসাইট – www.mumbaiport.gov.in

আবেদন ফর্ম,এবং নিম্নলিখিত পিডিএফ ফাইল দেখুন – বিস্তারিত বিজ্ঞাপন দেখুন।

-: Karmasandhan Bengali :-

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.