280 Assistant Jobs in Employees Provident Fund Organisation – Karmasandhan Bengali

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কর্মচারী প্রভিডেন্ট ফান্ড সংগঠন, সহকারী প্রার্থীদের কাছ থেকে 280 টি পদে প্রার্থীকে আমন্ত্রণ জানাচ্ছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র কর্মচারী প্রভিডেন্ট ফান্ড সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে – Karmasandhan Bengali

কর্মীদের 280 টি পোস্টের জন্য নিয়োগকর্তা প্রাইভেসি ফান্ড অর্গানাইজেশন অনলাইন আবেদনপত্র প্রেরণ করে। সর্বশেষ তারিখ – ২5/06/2019 – Karmasandhan Bengali

ASSISTANT- এ

ভর্তির সংখ্যা: 280 টি। (ইউআর 113, ইডব্লিউএস -8, এসসি -২4, এসটি -21, ওবিসি -76। এর মধ্যে 11 টি পোষ্ট সংরক্ষিত রয়েছে)

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা সমমানের ডিগ্রী থাকতে হবে।

বয়স সীমা: ২5/06/2019 তারিখের কমপক্ষে 20 বছর এবং 27 বছরের নিচে।

বেতন: Rs। 44,900 / – প্রতি মাসে প্রাথমিকভাবে।

নোট: চূড়ান্ত পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা প্রার্থী আবেদন করার যোগ্য নয়। নির্বাচিত প্রার্থীরা প্রশিক্ষণ পাবে।

উচ্চ বয়স সীমাবদ্ধতা: উচ্চ বয়স সীমা এসসি / এসটি, 05 বছরের ওবিসি এবং পিডব্লিউডি বিভাগের জন্য 10 বছর ধরে শিথিলযোগ্য। প্রাক্তন serviceman এবং অন্যান্য, যদি থাকে – সরকার অনুযায়ী। নিয়ম।

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন প্রাথমিক পরীক্ষা এবং প্রধান পরীক্ষার মাধ্যমে হবে। প্রাথমিক পরীক্ষার 30 জুলাই, ২019 এবং 31 জুলাই, ২019-এ অনুষ্ঠিত হবে। পরীক্ষাটি ভারতের বিভিন্ন কেন্দ্রগুলিতে অনুষ্ঠিত হবে। আরো বিস্তারিত জানার জন্য অফিসিয়াল অ্যাডভ্ট দেখুন।

যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং সেই ধরনের তথ্য কর্মচারী প্রভিডেন্ট ফান্ড অর্গানাইজেশনের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে – www.epfindia.gov.in

প্রার্থীদের নির্বাচনী মান এবং যোগ্যতা মানদণ্ড সম্পর্কিত আরো বিস্তারিত তথ্যের জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে ইউআরএল / পিডিএফ দেখুন)।

পরীক্ষার ফি: প্রার্থীদের অবশ্যই টাকা দিতে হবে। 500 / – (এসসি / এসটি / পিডব্লিউডি / বিভাগীয় প্রার্থী, মহিলা প্রার্থী ও ইডব্লিউএস এর জন্য) Rs 250 / – পরীক্ষার ফি হিসাবে। ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং বা উপলব্ধ অন্য কোন বিকল্প ব্যবহার করে অনলাইন আবেদন ফর্ম জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে। আরো বিস্তারিত জানার জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র কর্মচারী প্রভিডেন্ট ফান্ড সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে www.epfindia.gov.in (নীচের দেওয়া আবেদনপত্রের লিঙ্ক দেখুন) 30/05/2019 থেকে 25/06/2019 তারিখের মধ্যে আবেদন করতে পারে। ।

নির্ধারিত ফি সফলভাবে প্রদান এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার পর, কম্পিউটার রেজিস্ট্রেশনটিতে অনন্য রেজিস্ট্রেশন নম্বর সহ নিবন্ধন / প্রাপ্তি স্লিপ তৈরি হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের এটি প্রিন্ট আউট করতে হবে। এই স্তরে যেকোন প্রিন্ট আউট / হার্ড কপি বা ডকুমেন্টগুলি পাঠান না। সমস্ত যাচাই কারণে অবশ্যই করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত নির্দেশাবলীর জন্য, অনুগ্রহ করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরো বিস্তারিত জানার জন্য প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইলটি দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:

  • অনলাইনে আবেদন শুরু করার তারিখ: 30/05/2019
  • অনলাইন আবেদন বন্ধ করার তারিখ: 25/06/2019

উপরোক্ত তথ্য সংক্ষিপ্ত হয়। অনলাইনে আবেদন করার আগে অনুগ্রহ করে সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দিয়ে যান

কর্মচারী প্রভিডেন্ট ফান্ড সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট – www.epfindia.gov.in

নিম্নলিখিত পিডিএফ ফাইল দেখুন – বিস্তারিত বিজ্ঞাপন দেখুন।

এখন অনলাইন আবেদন করতে, নিম্নলিখিত URL টি দেখুন – (অনলাইন অ্যাপ্লিকেশন লিংক 30.05.2019 এ এখানে সরবরাহ করা হবে)

-: Karmasandhan Bengali :-

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

×

ফলো করুন আমাদের পেজ

%d bloggers like this: