60 Technician Apprentices Jobs in West Bengal Power Development Corporation Limited (WBPDCL) – Karmasandhan Bengali

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল) প্রযুক্তিবিদ শিক্ষানবিশ 60 পোস্টের জন্য যোগ্য প্রার্থীর কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানাচ্ছে। প্রার্থীরা পশ্চিমবঙ্গ জুড়ে বিভিন্ন স্থানে অবস্থিত পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল) এর পাওয়ার স্টেশন / প্রকল্পগুলিতে অ্যাকেন্টেন্টিস অ্যাক্ট, 1961 এর অধীনে এক বছরের প্রশিক্ষণপ্রাপ্ত প্রশিক্ষণ গ্রহণ করবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডাব্লুবিপিডিসিএল) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। বিজ্ঞাপন বিজ্ঞপ্তি নং .: ডাব্লুবিপিডিসিএল / শিক্ষানবিস / 2019/01। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে – Karmasandhan Bengali

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল) প্রকর্মী শিক্ষানবিশ 60 পোস্টের জন্য অনলাইনে দরখাস্ত আমন্ত্রণ জানায়। সর্বশেষ তারিখ – 01.04.2019 – Karmasandhan Bengali

1. প্রযুক্তি অনুষদ (প্রকৌশল বিভাগে স্নাতক)
শূণ্যস্থান সংখ্যা: 30 নং।
শৃঙ্খলা অনুযায়ী শূন্যতা:
i) যান্ত্রিক: 13 টি পোস্ট (ইউআর – 07, এসসি -3, এসটি -101, ওবিসি – 02)
ii) বৈদ্যুতিক: 10 টি পদ (ইউআর-05, এসসি -0২, এসটি -01, ওবিসি -২0)
iii) ইন্সট্রুমেন্টেশন / ইলেক্ট্রনিক্সঃ 07 টি পোস্ট (ইউআর – 04, এসসি -101, ওবিসি – 02)
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত ইনস্টিটিউট থেকে যান্ত্রিক / বৈদ্যুতিক প্রকৌশল / ইলেকট্রনিক্স ও ইনস্ট্রুমেন্টেশন স্নাতক ডিগ্রী।
বয়স সীমা: 01/03/2019 তারিখে নূন্যতম 18 বছর এবং সর্বাধিক 25 বছর।
একত্রীকৃত বেতন: প্রতি মাসে Rs.4,984.00 / -।

2. প্রযুক্তি অনুষদ (প্রকৌশল ডিপ্লোমা)
শূণ্যস্থান সংখ্যা: 30 নং।
শৃঙ্খলা অনুযায়ী শূন্যতা:
i) যান্ত্রিক: 13 টি পোস্ট (ইউআর – 07, এসসি -3, এসটি -101, ওবিসি – 02)
ii) বৈদ্যুতিক: 10 টি পদ (ইউআর-05, এসসি -0২, এসটি -01, ওবিসি -২0)
iii) ইন্সট্রুমেন্টেশন / ইলেক্ট্রনিক্সঃ 07 টি পোস্ট (ইউআর – 04, এসসি -101, ওবিসি – 02)
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত ইনস্টিটিউট থেকে যান্ত্রিক / বৈদ্যুতিক প্রকৌশল / ইলেকট্রনিক্স ও ইনস্ট্রুমেন্টেশন ডিপ্লোমা।
বয়স সীমা: 01/03/2019 তারিখে নূন্যতম 18 বছর এবং সর্বাধিক 24 বছর।
একত্রীকৃত বেতন: Rs। প্রতি মাসে 3,542 / -।

প্রার্থীরা পশ্চিমবঙ্গ জুড়ে বিভিন্ন স্থানে অবস্থিত পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল) এর পাওয়ার স্টেশন / প্রকল্পগুলিতে অ্যাকেন্টেন্টিস অ্যাক্ট, 1961 এর অধীনে এক বছরের প্রশিক্ষণপ্রাপ্ত প্রশিক্ষণ গ্রহণ করবে।

বিঃদ্রঃ:
i) পূর্বে যারা শিক্ষানবিশ প্রশিক্ষণ এবং / অথবা বর্তমানে শিক্ষানবিশ প্রশিক্ষণ এবং / অথবা অন্যত্র নিয়োগের প্রশিক্ষণ নিবন্ধনের জন্য নিবন্ধিত হচ্ছে অন্যত্র নিয়োগ প্রাপ্ত প্রার্থীগণ অন্যত্র আবেদন করার যোগ্য নন।
ii) যে সকল প্রার্থী ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন (এম.ই. / এম। টেক / এমবিএ) তারা আবেদন করার যোগ্য নন।
iii) ২016 সালের 2017, ২018 সালে প্রকৌশল বিভাগের ডিগ্রি / ডিপ্লোমা পাসের যোগ্য প্রার্থী শুধুমাত্র আবেদন করতে পারবেন।

পশ্চিমবঙ্গ ব্যতীত অন্যান্য রাজ্যগুলির সংরক্ষিত শ্রেণীর প্রার্থীকে সাধারণ বিভাগের প্রার্থী হিসাবে বিবেচনা করা হবে।

প্রার্থীদের নির্বাচন: শিক্ষাগত যোগ্যতা এবং ব্যক্তিগত সাক্ষাত্কারে প্রাপ্ত পরীক্ষার ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন হবে। ব্যক্তিগত সাক্ষাৎকারটি প্রাক্তন প্রশিক্ষণ বোর্ড (ইস্টার্ন অঞ্চল), ব্লক-ইএ, সেক্টর -1, সল্ট লেক সিটি (ওপেন ল্যাবনি এস্টেট), কলকাতা, 700064 এ অনুষ্ঠিত হবে।

যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং যেমন তথ্য পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডাব্লুবিপিডিসিএল) -র অফিসিয়াল ওয়েবসাইট www.wbpdcl.co.in তে পাওয়া যাবে।

প্রার্থীদের নির্বাচনী মান এবং যোগ্যতা মানদণ্ড সম্পর্কিত আরো বিস্তারিত তথ্যের জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে ইউআরএল / পিডিএফ দেখুন)।

কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে www.wbpdcl.co.in (নীচের দেওয়া আবেদনপত্রের লিঙ্ক দেখুন) তারিখের 15.03.2019 থেকে 01.04 তারিখ পর্যন্ত আবেদন করতে পারে। 2019।

দ্রষ্টব্য: প্রযুক্তিবিদ নিয়োগের জন্য আবেদন করার আগে, প্রার্থীদের প্রথমে নিজেদেরকে সরকারে নিবন্ধন হিসাবে নিবন্ধন করতে হবে। ওয়েব পোর্টাল- www.mhrdnats.gov.in। নিবন্ধনের পরে, প্রার্থী নাম্বার আইডি পাবেন।

অনলাইন আবেদন ফর্ম সফল জমা দেওয়ার পরে, কম্পিউটার স্ক্রিনে অনন্য রেজিস্ট্রেশন নম্বর সহ সিস্টেমটি নিবন্ধন / প্রাপ্তি স্লিপ তৈরি হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের এটি প্রিন্ট আউট করতে হবে। এই স্তরে যেকোন প্রিন্ট আউট / হার্ড কপি বা ডকুমেন্টগুলি পাঠান না। সমস্ত যাচাই কারণে অবশ্যই করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত নির্দেশাবলীর জন্য, অনুগ্রহ করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরো বিস্তারিত জানার জন্য প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইলটি দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:

  • অনলাইনে আবেদন শুরু করার তারিখ: 15.03.2019
  • অনলাইন আবেদন বন্ধ করার তারিখ: 01.04.2019

উপরোক্ত তথ্য সংক্ষিপ্ত হয়। অনলাইনে আবেদন করার আগে অনুগ্রহ করে সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দিয়ে যান

ডাব্লুবিপিডিসিএল-এর অফিসিয়াল ওয়েবসাইট – www.wbpdcl.co.in

নিম্নলিখিত পিডিএফ ফাইল দেখুন – বিস্তারিত বিজ্ঞাপন দেখুন।

অনলাইনে আবেদন করতে, নিচের URL টি দেখুন – URL টি দেখুন

-: Karmasandhan Bengali :-

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

×

ফলো করুন আমাদের পেজ

%d bloggers like this: