Dialysis Technician Grade-III Jobs under Labour Deptt.- West Bengal Public Service Commission – Karmasandhan Bengali

83

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) ডায়ালিসিস টেকনিশিয়ান গ্রেড -3 এর 05 টি পোষ্টের যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জানাচ্ছে। খালি পদে ইএসআই এর পরিচালক ড। (এমবি) প্রকল্প, শ্রম বিভাগের অধীনে সরকার। পশ্চিমবঙ্গের। পোস্ট প্রকৃতির স্থায়ী হয়। আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন করতে পারেন (নীচের URL টি দেখুন)। বিজ্ঞাপন নং 15/2019। শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এবং সংক্ষিপ্ত বিবরণে, কেবলমাত্র কাজের সন্ধানকারীর স্বার্থে তথ্যের উদ্দেশ্যে, নীচে দেওয়া হয়েছে – Karmasandhan Bengali

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) ডায়ালিসিস প্রযুক্তি গ্র্যাড-3 এর 05 টি পোষ্টের জন্য অনলাইনে আবেদনপত্র দাখিল করে। সর্বশেষ তারিখ – 05/08/1901 ওয়েস্ট বেঞ্জাল পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) ডায়ালিসিস প্রযুক্তি গ্র্যাড-3 এর 05 টি পোষ্টের জন্য অনলাইনে আবেদনপত্র দাখিল করে। সর্বশেষ তারিখ – 05/08/2019

Karmasandhan Bengali

DIALYSIS TECHNICIAN GRADE-III
  • খালি সংখ্যা: 05 টি। (UR-3, SC-01, ST-101)
  • শিক্ষাগত যোগ্যতা: পশ্চিমবঙ্গ উচ্চ মাধ্যমিক শিক্ষা পরিষদের উচ্চ মাধ্যমিক পরীক্ষা বা পদার্থবিজ্ঞান, রসায়ন ও জীববিজ্ঞানের সমতুল্য এবং ডায়ালিসিস টেকনিশিয়ানের দুই বছরের ডিপ্লোমা কোর্স পাস করা।
  • পছন্দের: i) পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক স্বীকৃত ডায়ালিসিস টেকনিকে ডিপ্লোমা অর্জনের পর, কোন সরকারি হাসপাতালে বা পশ্চিমবঙ্গ ক্লিনিকাল এস্টাব্লাব্লিশমেন্ট রুলস, 2003 এর অধীনে লাইসেন্স প্রাপ্ত ক্লিনিকাল প্রতিষ্ঠানে এক বছর প্রশিক্ষণ।
    অথবা ii) কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডায়ালিসিস টেকনিকে পোস্ট স্নাতক ডিপ্লোমা।
  • বয়স সীমা: 01.01.2019 তারিখের সর্বাধিক 40 বছর।
  • বেতন স্কেল: Rs। 5,400 / – – Rs। ২5,200 / – গ্রেড পে দিয়ে Rs। 2,900 / –
  • নোট: প্রার্থীগণ বাঙালিতে পড়তে, লিখতে এবং কথা বলার ক্ষমতা থাকতে পারে (যারা প্রার্থী তাদের মাথার ভাষা নেপালি হয় তাদের জন্য প্রযোজ্য নয়)।

খালি পদে ইএসআই এর পরিচালক ড। (এমবি) প্রকল্প, শ্রম বিভাগের অধীনে সরকার। পশ্চিমবঙ্গের। পোস্ট প্রকৃতির স্থায়ী হয়।

পশ্চিমবঙ্গ ব্যতীত অন্যান্য রাজ্যগুলির সংরক্ষিত শ্রেণীর প্রার্থীকে সাধারণ বিভাগের প্রার্থী হিসাবে বিবেচনা করা হবে।

উচ্চ বয়স সীমাবদ্ধতা: উচ্চতর সীমা এসসি / এসটি, 05 বছরের ওবিসি ক্যাটাগরির জন্য এবং পিডব্লিউডি প্রার্থীদের জন্য 45 বছর বয়স পর্যন্ত আপেক্ষিক।

প্রার্থীদের নির্বাচন: প্রার্থীদের নির্বাচন সাক্ষাৎকারের মাধ্যমে করা হবে। যদি প্রার্থীদের সংখ্যা বেশি হয় তবে কমিশন প্রয়োজনীয় যোগ্যতা অর্জনের ভিত্তিতে বা প্রয়োজনীয় ভিত্তিতে প্রাপ্ত উচ্চতর যোগ্যতাসমূহ / উচ্চতর মান / গ্রেডের উচ্চতর যোগ্যতার ভিত্তিতে, যুক্তিসঙ্গত সীমাতে সাক্ষাত্কারের জন্য প্রার্থীদের সংখ্যা সীমিত করতে পারে। একটি স্ক্রিন টেস্ট।

যথাযথ তারিখ, সময় এবং স্থান / সাক্ষাৎকারের স্থান যথাযথভাবে যোগ্য প্রার্থীদের কাছে জানানো হবে এবং যেমন তথ্য পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পশ্চিমবঙ্গ পিএসসি) – http://www.pscwbapplication.in এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রার্থীদের নির্বাচনী মান এবং যোগ্যতা মানদণ্ড সম্পর্কিত আরো বিস্তারিত তথ্যের জন্য, আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (নীচে ইউআরএল / পিডিএফ দেখুন)।

আবেদন ফি: প্রার্থীদের অবশ্যই টাকা দিতে হবে। 110 / – আবেদন ফি হিসাবে। ডেবিট / ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং ব্যবহার করে অনলাইনে আবেদনপত্র জমা দেওয়ার সময় অনলাইন মোডের মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে বা ফি প্রদানের মাধ্যমে চালান চ্যানেলের মাধ্যমে অর্থ প্রদান করা যেতে পারে। ফি চালান পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পশ্চিমবঙ্গ পিএসসি) এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যেতে পারে। আরো বিস্তারিত জানার জন্য প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

  • পশ্চিমবঙ্গ ও পিএইচডি প্রার্থীদের এসসি / এসটি প্রার্থীদের ক্ষেত্রে কোন আবেদনপত্রের ফি প্রয়োজন নেই।

কিভাবে আবেদন করবেন: আগ্রহী এবং যোগ্য প্রার্থী শুধুমাত্র পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC) এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন করতে পারেন – http://www.pscwbapplication.in (নিচে প্রদত্ত আবেদনপত্রের লিঙ্কটি দেখুন) 16/07 তারিখ থেকে / 2019 থেকে 05/08/2019।

নির্ধারিত ফি সফলভাবে প্রদান এবং অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার পর, কম্পিউটার রেজিস্ট্রেশনটিতে অনন্য রেজিস্ট্রেশন নম্বর সহ নিবন্ধন / প্রাপ্তি স্লিপ তৈরি হবে। ভবিষ্যতে চিঠিপত্রের জন্য প্রার্থীদের এটি প্রিন্ট আউট করতে হবে। এই স্তরে যেকোন প্রিন্ট আউট / হার্ড কপি বা ডকুমেন্টগুলি পাঠান না। সমস্ত যাচাই কারণে অবশ্যই করা হবে।

অনলাইনে কিভাবে আবেদন করতে হবে তার বিস্তারিত নির্দেশাবলীর জন্য, অনুগ্রহ করে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন (আরো বিস্তারিত জানার জন্য প্রদত্ত লিঙ্ক / পিডিএফ ফাইলটি দেখুন)

গুরুত্বপূর্ন তারিখগুলো:

  • অনলাইনে আবেদন শুরু করার তারিখ: 16/07/2019
  • অনলাইন আবেদন বন্ধ করার তারিখ: 05/08/2019

উপরোক্ত তথ্য সংক্ষিপ্ত হয়। অনলাইনে আবেদন করার আগে অনুগ্রহ করে সরকারীভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দিয়ে যান

পশ্চিমবঙ্গের পিএসসি অফিসিয়াল ওয়েবসাইট – http://www.pscwbapplication.in

নিম্নলিখিত পিডিএফ ফাইল দেখুন – বিস্তারিত বিজ্ঞাপন দেখুন।

অনলাইনে আবেদন করতে, নিচের URL টি দেখুন – URL টি দেখুন

-: Karmasandhan Bengali :-

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.